(GRS) অনিক ও আপিল কর্মকর্তা
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন | যোগাযোগের ঠিকানা | নিষ্পত্তির সময়সীমা |
০১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যার্থ হলে
|
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)
|
জনাব দয়াল চন্দ্র চাকমা
সহকারী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চট্টগ্রাম সার্কেল, চট্টগ্রাম। মোবাইল: ০১৫৫৬৫৪৬৮৮৪ ই মেইল: dayal.01071973@gmail.com |
১৫কার্যদিবস |
০২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে ।
|
আপিল কর্মকর্তা
|
জনাব মোঃ জালাল উদ্দিন চৌধুরী
তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, চট্টগ্রাম সার্কেল। মোবাইল: 01711101667 se_chi@eedmoe.gov.bd |
১০ কার্যদিবস |
০২ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে ।
|
প্রধান প্রকৌশলী
|
প্রধান প্রকৌশলীর কার্যালয়,
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, ঢাকা। |
৩০ কার্যদিবস |
|
|
|
|
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস